Wellcome to National Portal
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৭ August ২০১৬

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাসিক উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2016-07-31

ঢাকা, ৩১ জুলাই, ২০১৬

আজ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সভাকক্ষে মন্ত্রণালয়ের জুলাই ২০১৬ এর মাসিক উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। মন্ত্রণালয়ের সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা সভায় সভাপতিত্ব করেন।

সভায় পার্বত্য চট্টগ্রামে চলমান বিভিন্ন প্রকল্পের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করণের জন্য ভিডিও ক্লিপিংস ও স্থিরচিত্রসহ পাওয়ার পয়েন্টের মাধ্যমে প্রতিটি সভায় উপস্থাপনের সিদ্ধান্ত গৃহিত হয়। চলতি ২০১৬-১৭ অর্থবছরে অন্যান্য প্রকল্পের সাথে পানি ও পানিয় জল ব্যবস্থাপনা সংক্রান্ত বাস্তব ভিত্তিক প্রকল্প গ্রহণের সিদ্ধান্ত গৃহিত হয় এবং ২০১৫-১৬ অর্থ বছরে পার্বত্য চট্টগ্রামে চলমান বিভিন্ন প্রকল্পের বাস্তবায়ন ও অগ্রগতি বিষয়ে বিস্তারিত আলোচনা শেষে প্রকল্পের বাস্তবায়ন প্রক্রিয়ায় সন্তোষ প্রকাশ করা হয়। সাথে সাথে প্রকল্পসমূহ যথাযথ বাস্তবায়নে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করা হয়।

সভায় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো: কামাল উদ্দিন তালুকদার, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ, রাঙ্গামাটি, বান্দরবান ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের এবং শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের প্রধান নির্বাহী কর্মকর্তাগণ, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের প্রতিনিধি, পার্বত্য এলাকায় চলমান বিভিন্ন প্রকল্পের পরিচালক এবং বিভিন্ন উন্নয়ন সহযোগী এর প্রতিনিধিসহ মন্ত্রণালয়ের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রণালয়ের মাসিক সমন্বয় সভা জুলাই ২০১৬ অনুষ্ঠিত হয়